Class 7 Annual Exam/Assignment Syllabus 2023 Pdf - ৭ম শ্রেণির বার্ষিক মূল্যায়ন সিলেবাস ও নিদেশিকা ২০২৩ পিডিএফ

Mofizur Rahman
0

Class Seven Annual Assignment Syllabus 2023 - সপ্তম শ্রেণির বার্ষিক পরীক্ষার সিলেবাস ২০২৩ পিডিএফ

Class 7 Annual Exam/Assignment Syllabus 2023 Pdf - ৭ম শ্রেণির বার্ষিক মূল্যায়ন সিলেবাস ও নিদেশিকা ২০২৩ পিডিএফ



(toc)

Class Seven All Subject Syllabus For Annual Examination or Summative assessment 2023

বাংলা সিলেবাস

৭ম শ্রেণির বাংলা বার্ষিক মূল্যায়ন সিলেবাস ও নিদেশিকা ২০২৩

প্রিয় শিক্ষার্থীরা বন্ধুরা তোমরা ইতিমধ্যে জানতে পেরেছো যে, ৭ম শ্রেণির বার্ষিক পরীক্ষার সামষ্টিক মূল্যায়ন এর এ্যাসাইনমেন্ট নির্দেশিকা দেওয়া হয়ে গেছে। তারই ধারাবাহিকতাই আজ আমি তোমাদের ৭ম শ্রেণির বাংলা বার্ষিক সামষ্টিক মূল্যায়ন অ্যাসাইনমেন্ট এর সিলেবাসটির পিডিএফ ফাইল দেওয়া হয়েছে।

বাংলা অ্যাসাইনমেন্ট তোমাদের যে কাজ গুলো রয়েছে তার সব গুলো কাজের উত্তর ইতিমধ্যেই আমার ওয়েবসাইটে দেওয়া হচ্ছে। সেই কাজ গুলোর সমাধান নিয়মিতভাবে আমার ওয়েবসাইটে উত্তর প্রদান করবো ইনশাআল্লাহ। সবাই সাথে থাকবেন। ধন্যবাদ।


বাংলা অ্যাসাইনমেন্টের সিলেবাস পেতে নিচের দেওয়া বাটনে ক্লিক করুন।


(getButton) #text=(Download বাংলা সিলেবাস) #icon=(download)



গণিত সিলেবাস

৭ম শ্রেণির গণিত বার্ষিক মূল্যায়ন সিলেবাস ও নিদেশিকা ২০২৩

প্রিয় শিক্ষার্থীরা বন্ধুরা তোমরা ইতিমধ্যে জানতে পেরেছো যে, ৭ম শ্রেণির বার্ষিক পরীক্ষার সামষ্টিক মূল্যায়ন এর এ্যাসাইনমেন্ট নির্দেশিকা দেওয়া হয়ে গেছে। তারই ধারাবাহিকতাই আজ আমি তোমাদের ৭ম শ্রেণির গণিত বার্ষিক সামষ্টিক মূল্যায়ন অ্যাসাইনমেন্ট এর সিলেবাসটির পিডিএফ ফাইল দেওয়া হয়েছে।

গণিত অ্যাসাইনমেন্ট তোমাদের যে কাজ গুলো রয়েছে তার সব গুলো কাজের উত্তর ইতিমধ্যেই আমার ওয়েবসাইটে দেওয়া হচ্ছে। সেই কাজ গুলোর সমাধান নিয়মিতভাবে আমার ওয়েবসাইটে উত্তর প্রদান করবো ইনশাআল্লাহ। সবাই সাথে থাকবেন। ধন্যবাদ।


গণিত অ্যাসাইনমেন্টের সিলেবাস পেতে নিচের দেওয়া বাটনে ক্লিক করুন।


(getButton) #text=(Download গণিত সিলেবাস) #icon=(download)




ইংরেজি সিলেবাস

৭ম শ্রেণির ইংরেজি বার্ষিক মূল্যায়ন সিলেবাস ও নিদেশিকা ২০২৩


প্রিয় শিক্ষার্থীরা বন্ধুরা তোমরা ইতিমধ্যে জানতে পেরেছো যে, ৭ম শ্রেণির বার্ষিক পরীক্ষার সামষ্টিক মূল্যায়ন এর এ্যাসাইনমেন্ট নির্দেশিকা দেওয়া হয়ে গেছে। তারই ধারাবাহিকতাই আজ আমি তোমাদের ৭ম শ্রেণির ইংরেজি বার্ষিক সামষ্টিক মূল্যায়ন অ্যাসাইনমেন্ট এর সিলেবাসটির পিডিএফ ফাইল দেওয়া হয়েছে।

ইংরেজি অ্যাসাইনমেন্ট তোমাদের যে কাজ গুলো রয়েছে তার সব গুলো কাজের উত্তর ইতিমধ্যেই আমার ওয়েবসাইটে দেওয়া হচ্ছে। সেই কাজ গুলোর সমাধান নিয়মিতভাবে আমার ওয়েবসাইটে উত্তর প্রদান করবো ইনশাআল্লাহ। সবাই সাথে থাকবেন। ধন্যবাদ।


ইংরেজি অ্যাসাইনমেন্টের সিলেবাস পেতে নিচের দেওয়া বাটনে ক্লিক করুন।

(getButton) #text=(Download ইংরেজি সিলেবাস) #icon=(download)

 

বিজ্ঞান সিলেবাস

৭ম শ্রেণির বিজ্ঞান বার্ষিক মূল্যায়ন সিলেবাস ও নিদেশিকা ২০২৩


প্রিয় শিক্ষার্থীরা বন্ধুরা তোমরা ইতিমধ্যে জানতে পেরেছো যে, ৭ম শ্রেণির বার্ষিক পরীক্ষার সামষ্টিক মূল্যায়ন এর এ্যাসাইনমেন্ট নির্দেশিকা দেওয়া হয়ে গেছে। তারই ধারাবাহিকতাই আজ আমি তোমাদের ৭ম শ্রেণির বিজ্ঞান বার্ষিক সামষ্টিক মূল্যায়ন অ্যাসাইনমেন্ট এর সিলেবাসটির পিডিএফ ফাইল দেওয়া হয়েছে।

বিজ্ঞান অ্যাসাইনমেন্ট তোমাদের যে কাজ গুলো রয়েছে তার সব গুলো কাজের উত্তর ইতিমধ্যেই আমার ওয়েবসাইটে দেওয়া হচ্ছে। সেই কাজ গুলোর সমাধান নিয়মিতভাবে আমার ওয়েবসাইটে উত্তর প্রদান করবো ইনশাআল্লাহ। সবাই সাথে থাকবেন। ধন্যবাদ।

বিজ্ঞান অ্যাসাইনমেন্টের সিলেবাস পেতে নিচের দেওয়া বাটনে ক্লিক করুন।


(getButton) #text=(Download বিজ্ঞান সিলেবাস PDF) #icon=(download)




ডিজিটাল প্রযুক্তি সিলেবাস

৭ম শ্রেণির ডিজিটাল প্রযুক্তি বার্ষিক মূল্যায়ন সিলেবাস ও নিদেশিকা ২০২৩


প্রিয় শিক্ষার্থীরা বন্ধুরা তোমরা ইতিমধ্যে জানতে পেরেছো যে, ৭ম শ্রেণির বার্ষিক পরীক্ষার সামষ্টিক মূল্যায়ন এর এ্যাসাইনমেন্ট নির্দেশিকা দেওয়া হয়ে গেছে। তারই ধারাবাহিকতাই আজ আমি তোমাদের ৭ম শ্রেণির ডিজিটাল প্রযুক্তি বার্ষিক সামষ্টিক মূল্যায়ন অ্যাসাইনমেন্ট এর সিলেবাসটির পিডিএফ ফাইল দেওয়া হয়েছে।

ডিজিটাল প্রযুক্তি অ্যাসাইনমেন্ট তোমাদের যে কাজ গুলো রয়েছে তার সব গুলো কাজের উত্তর ইতিমধ্যেই আমার ওয়েবসাইটে দেওয়া হচ্ছে। সেই কাজ গুলোর সমাধান নিয়মিতভাবে আমার ওয়েবসাইটে উত্তর প্রদান করবো ইনশাআল্লাহ। সবাই সাথে থাকবেন। ধন্যবাদ।



ডিজিটাল প্রযুক্তি অ্যাসাইনমেন্টের সিলেবাস পেতে নিচের দেওয়া বাটনে ক্লিক করুন।


(getButton) #text=(Download ডিজিটাল প্রযুক্তি সিলেবাস) #icon=(download)




জীবন ও জীবিকা সিলেবাস

৭ম শ্রেণির জীবন ও জীবিকা বার্ষিক মূল্যায়ন সিলেবাস ও নিদেশিকা ২০২৩

প্রিয় শিক্ষার্থীরা বন্ধুরা তোমরা ইতিমধ্যে জানতে পেরেছো যে, ৭ম শ্রেণির বার্ষিক পরীক্ষার সামষ্টিক মূল্যায়ন এর এ্যাসাইনমেন্ট নির্দেশিকা দেওয়া হয়ে গেছে। তারই ধারাবাহিকতাই আজ আমি তোমাদের ৭ম শ্রেণির জীবন ও জীবিকা বার্ষিক সামষ্টিক মূল্যায়ন অ্যাসাইনমেন্ট এর সিলেবাসটির পিডিএফ ফাইল দেওয়া হয়েছে।

জীবন ও জীবিকা অ্যাসাইনমেন্ট তোমাদের যে কাজ গুলো রয়েছে তার সব গুলো কাজের উত্তর ইতিমধ্যেই আমার ওয়েবসাইটে দেওয়া হচ্ছে। সেই কাজ গুলোর সমাধান নিয়মিতভাবে আমার ওয়েবসাইটে উত্তর প্রদান করবো ইনশাআল্লাহ। সবাই সাথে থাকবেন। ধন্যবাদ।


জীবন ও জীবিকা অ্যাসাইনমেন্টের সিলেবাস পেতে নিচের দেওয়া বাটনে ক্লিক করুন।





স্বাস্থ্য সুরক্ষা সিলেবাস

৭ম শ্রেণির স্বাস্থ্য সুরক্ষা বার্ষিক মূল্যায়ন সিলেবাস ও নিদেশিকা ২০২৩

প্রিয় শিক্ষার্থীরা বন্ধুরা তোমরা ইতিমধ্যে জানতে পেরেছো যে, ৭ম শ্রেণির বার্ষিক পরীক্ষার সামষ্টিক মূল্যায়ন এর এ্যাসাইনমেন্ট নির্দেশিকা দেওয়া হয়ে গেছে। তারই ধারাবাহিকতাই আজ আমি তোমাদের ৭ম শ্রেণির স্বাস্থ্য সুরক্ষা বার্ষিক সামষ্টিক মূল্যায়ন অ্যাসাইনমেন্ট এর সিলেবাসটির পিডিএফ ফাইল দেওয়া হয়েছে।

স্বাস্থ্য সুরক্ষা অ্যাসাইনমেন্ট তোমাদের যে কাজ গুলো রয়েছে তার সব গুলো কাজের উত্তর ইতিমধ্যেই আমার ওয়েবসাইটে দেওয়া হচ্ছে। সেই কাজ গুলোর সমাধান নিয়মিতভাবে আমার ওয়েবসাইটে উত্তর প্রদান করবো ইনশাআল্লাহ। সবাই সাথে থাকবেন। ধন্যবাদ।


স্বাস্থ্য সুরক্ষা অ্যাসাইনমেন্টের সিলেবাস পেতে নিচের দেওয়া বাটনে ক্লিক করুন




ইতিহাস ও সামাজিক বিজ্ঞান সিলেবাস

৭ম শ্রেণির ইতিহাস ও সামাজিক বিজ্ঞান বার্ষিক মূল্যায়ন সিলেবাস ও নিদেশিকা ২০২৩

প্রিয় শিক্ষার্থীরা বন্ধুরা তোমরা ইতিমধ্যে জানতে পেরেছো যে, ৭ম শ্রেণির বার্ষিক পরীক্ষার সামষ্টিক মূল্যায়ন এর এ্যাসাইনমেন্ট নির্দেশিকা দেওয়া হয়ে গেছে। তারই ধারাবাহিকতাই আজ আমি তোমাদের ৭ম শ্রেণির ইতিহাস ও সামাজিক বিজ্ঞান বার্ষিক সামষ্টিক মূল্যায়ন অ্যাসাইনমেন্ট এর সিলেবাসটির পিডিএফ ফাইল দেওয়া হয়েছে।

ইতিহাস ও সামাজিক বিজ্ঞান অ্যাসাইনমেন্ট তোমাদের যে কাজ গুলো রয়েছে তার সব গুলো কাজের উত্তর ইতিমধ্যেই আমার ওয়েবসাইটে দেওয়া হচ্ছে। সেই কাজ গুলোর সমাধান নিয়মিতভাবে আমার ওয়েবসাইটে উত্তর প্রদান করবো ইনশাআল্লাহ। সবাই সাথে থাকবেন। ধন্যবাদ।



ইতিহাস ও সামাজিক বিজ্ঞান অ্যাসাইনমেন্টের সিলেবাস পেতে নিচের দেওয়া বাটনে ক্লিক করুন।



ইসলাম শিক্ষা সিলেবাস

৭ম শ্রেণির ইসলাম শিক্ষা মূল্যায়ন সিলেবাস ও নিদেশিকা ২০২৩


প্রিয় শিক্ষার্থীরা বন্ধুরা তোমরা ইতিমধ্যে জানতে পেরেছো যে, ৭ম শ্রেণির বার্ষিক পরীক্ষার সামষ্টিক মূল্যায়ন এর এ্যাসাইনমেন্ট নির্দেশিকা দেওয়া হয়ে গেছে। তারই ধারাবাহিকতাই আজ আমি তোমাদের ৭ম শ্রেণির ইসলাম শিক্ষা বার্ষিক সামষ্টিক মূল্যায়ন অ্যাসাইনমেন্ট এর সিলেবাসটির পিডিএফ ফাইল দেওয়া হয়েছে।

ইসলাম শিক্ষা অ্যাসাইনমেন্ট তোমাদের যে কাজ গুলো রয়েছে তার সব গুলো কাজের উত্তর ইতিমধ্যেই আমার ওয়েবসাইটে দেওয়া হচ্ছে। সেই কাজ গুলোর সমাধান নিয়মিতভাবে আমার ওয়েবসাইটে উত্তর প্রদান করবো ইনশাআল্লাহ। সবাই সাথে থাকবেন। ধন্যবাদ।


ইসলাম শিক্ষা অ্যাসাইনমেন্টের সিলেবাস পেতে নিচের দেওয়া বাটনে ক্লিক করুন।

(getButton) #text=(Download ইসলাম শিক্ষা সিলেবাস) #icon=(download)



শিল্প ও সংস্কৃতি সিলেবাস

৭ম শ্রেণির শিল্প ও সংস্কৃতি বার্ষিক মূল্যায়ন সিলেবাস ও নিদেশিকা ২০২৩

প্রিয় শিক্ষার্থীরা বন্ধুরা তোমরা ইতিমধ্যে জানতে পেরেছো যে, ৭ম শ্রেণির বার্ষিক পরীক্ষার সামষ্টিক মূল্যায়ন এর এ্যাসাইনমেন্ট নির্দেশিকা দেওয়া হয়ে গেছে। তারই ধারাবাহিকতাই আজ আমি তোমাদের ৭ম শ্রেণির শিল্প ও সংস্কৃতি বার্ষিক সামষ্টিক মূল্যায়ন অ্যাসাইনমেন্ট এর সিলেবাসটির পিডিএফ ফাইল দেওয়া হয়েছে।

শিল্প ও সংস্কৃতি অ্যাসাইনমেন্ট তোমাদের যে কাজ গুলো রয়েছে তার সব গুলো কাজের উত্তর ইতিমধ্যেই আমার ওয়েবসাইটে দেওয়া হচ্ছে। সেই কাজ গুলোর সমাধান নিয়মিতভাবে আমার ওয়েবসাইটে উত্তর প্রদান করবো ইনশাআল্লাহ। সবাই সাথে থাকবেন। ধন্যবাদ।


শিল্প ও সংস্কৃতি অ্যাসাইনমেন্টের সিলেবাস পেতে নিচের দেওয়া বাটনে ক্লিক করুন।


Post a Comment

0Comments

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Ok, Go it!
close